চৌগাছায় বর্তমান চেয়ারম্যানসহ ১৩ প্রার্থীর মনোনয়ন বৈধ

প্রতিবেদক, চৌগাছা (যশোর) : যশোরের চৌগাছা উপজেলা পরিষদ নির্বাচনে ২ চেয়্যারম্যান প্রার্থীসহ মোট ১৩ প্রার্থীর মনোয়নপত্র বৈধ ঘোষিত হয়েছে। বুধবার বেলা ১১ টায় যাচাই বাছাই শেষে নির্বাচনের রিটার্নিং অফিসার ও যশোরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) হুসাইন শওকত এসকল প্রার্থীদের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন।
বৈধ ঘোষিত প্রার্থীরা হলেন চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের প্রার্থী অধ্যক্ষ ড. মোস্তানিচুর রহমান লাড্ডু এবং স্বতন্ত্র প্রার্থী বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা এস এম হাবিবুর রহমান।
ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহব্বায়ক দেবাশীষ মিশ্র জয়, উপজেলা যুবলীগের সাবেক দপ্তর সম্পাদক ও সদ্য পদত্যাগী পৌর কাউন্সিলর সিদ্দিকুর রহমান, সিংহঝুলি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামছুর রহমান টিয়ে, উপজেলা যুবলীগের আহব্বায়ক কমিটির সদস্য আজাদ রহমান খান, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ- সম্পাদক শামীম রেজা ও উপজেলা মুক্তযোদ্ধা প্রজন্মলীগের আহব্বায়ক আসাদুজ্জামান জেমস।
ভাইস চেয়ারম্যান প্রার্থী সাবেক পুলিশ কর্মকর্তা শহরের ফারহানা টাওয়ারের সত্বাধিকারী জসিম উদ্দিনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। তিনি তিনদিনের মধ্য আপিল করতে পারবেন।
মহিলা ভাইস চেযারম্যান পদে বৈধ প্রার্থীরা হলেন বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবমহিলালীগের সভাপতি আকলিমা খাতুন লাকি, উপজেলা যুবমহিলালীগের সাধারণ সম্পাদক নাছিমা খাতুন, উপজেলা মহিলালীগের যুগ্ম সম্পাদক কামরুন্নাহার শাহিন, উপজেলা যুবমহিলালীগের সহ- সভাপতি রিপা ইসলাম এবং উপজেলা যুবমহিলালীগের যুগ্ম সম্পাদক নাজনীন নাহার।
পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে আগামী ৩১ মার্চ চৌগাছা উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হবে।