বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান হলেন শাহীন চাকলাদার

প্রতিবেদক, যশোর : যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার বিনা প্রতিদ্বন্দ্বিতায় সদর উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ বুধবার বিকেলে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র প্রত্যাহার করে নেয়ায় তিনি তৃতীয়বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হলেন।

যশোরের এসিডি (সার্বিক) রিটানিং কর্মকর্তা হুসাইন শওকত বলেন, আগামী ৩১ মার্চের সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে শাহীন চাকলাদারসহ তিনজন মনোনয়নপত্র জমা দেন। এরমধ্যে ১৩ মার্চ প্রতিদ্বন্দ্বিতা থেকে সরে দাঁড়িয়েছেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ। তিনি নৌকার প্রার্থী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদারের বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিয়েছিলেন।

বুধবার বিকেলে মোহিত কুমার নাথের ছেলে পার্থ প্রতিম দেবনাথ রিটার্নিং অফিসারের কার্যালয়ে গিয়ে বাবার পক্ষে মনোয়নপত্র প্রত্যাহার করেন।

রিটানিং কর্মকর্তা আরো বলেন, ১০ মার্চ অপর প্রার্থী ইসলামী ঐক্যজোটের শেখ আল মামুন মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। ফলে এ উপজেলায় চেয়ারম্যান পদে শাহীন চাকলাদার একমাত্র প্রার্থী থাকায় তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হলেন।