চৌগাছায় এইচএসসি পরীক্ষার্থীকে পিটিয়ে জখম

ব্যুরো রিপোর্ট: যশোরের চৌগাছায় এইচএসসি পরীক্ষার্থী ছাত্রী ও তার ভাইকে পিটিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। সোমবার বিকেলে পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে চৌগাছা মৃধাপাড়া মহিলা কলেজের সামনে হামলার ঘটনা ঘটে। আহত পরীক্ষার্থী অ্যানি খাতুন (১৮) ও তার ভাই রাকিবুর রহমান (১৬)। তারা মহেশপুর উপজেলার পাঁচবাড়িয়া গ্রামের মিজানুর রহমানের সন্তান। অ্যানি চৌগাছা মৃধাপাড়া মহিলা কলেজের ছাত্রী। তিনি কারিগরি শিক্ষাবোর্ডের অধীনে এইচএসসি পরীক্ষার্থী।
আহতের ভাই রাকিবুর রহমান জানায়, সে এবার একাদশ শ্রেণির বার্ষিক পরীক্ষা দিচ্ছে। পরীক্ষা হলে বসার সিট নিয়ে চৌগাছার স্বরূপদহ এলাকার আরেক ছাত্রের সঙ্গে তার কথাকাটাকাটি হয়। সেই সময় ওই ছেলে তাকে বাড়ি যাওয়ার সময় সে দেখে নেবে বলে হুমকি দেয়। বিকেলে তার বোন অ্যানির পরীক্ষা শেষে তারা দুজন মোটরসাইকেলে বাড়ি যাচ্ছিল। ওইসময় পেছন থেকে সেই ছেলে তাকে লক্ষ্য করে বাঁশ দিয়ে আঘাত করে। কিন্তু আঘাতটি বোনের ঘাড়ে লাগে এবং তারা মোটরসাইকেল থেকে পড়ে যায়। এতে অ্যানি রক্তাক্ত জখম হয়। তাকে প্রথমে চৌগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং অবস্থার অবনতিতে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।
যশোর জেনারেল হাসপাতালের সার্জারি বিভাগের ডা. মনিরুজ্জামান লর্ড জানান, মেয়েটির মাথায় আঘাত লেগেছে; প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। পরীক্ষা-নিরীক্ষা ছাড়া এখন কিছুই বলা যাচ্ছে না।
চৌগাছা থানার ওসি রিফাত খান রাজিব বলেন, ‘এ ধরনের কোনো ঘটনা আমার জানা নেই। অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’