চৌগাছায় ইউপি সদস্যের অকাল মৃত্যুতে নেতৃবৃন্দের শোক

প্রতিবেদক, চৌগাছা (যশোর) : যশোরের চৌগাছার নারায়ণপুর ইউনিয়ন পরিষদের ৭নং (ইলিশমারী/নারয়ণপুর) ওয়ার্ডের সাধারণ সদস্য আশাদুল ইসলাম (৩৮) স্ট্রোকে আক্রান্ত হয়ে বৃহস্পতিবার সকালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্রসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি নারায়ণপুর ইউনিয়নের ইলিশমারী গ্রামের মৃত ফজলুর রহমানের পুত্র।
মরহুমের পারিবারিক সূত্র জানিয়েছে, বৃহস্পতিবার সকাল ৭টার দিকে তিনি স্ট্রোক করলে প্রথমে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে যশোর ২৫০ শয্যা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পারিবারিক সূত্র আরো জানিয়েছে বৃহস্পতিবার ইফতারের পর নিজ বাড়িতে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
এদিকে তার অকাল মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন স্থানীয় সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব) অধ্যাপক ডাক্তার নাসির উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এসএম হাবিবুর রহমান, নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান লাড্ডু, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী, যুবলীগের কেন্দ্রীয় কমিটির কৃষি বিষয়ক সম্পাদক অানোয়ার হোসেন, উপজেলা যুবলীগের আহব্বায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যন দেবাশীষ মিশ্র জয়, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি চৌগাছা সদর ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম, চৌগাছা পৌরমেয়র নূরউদ্দিন আল মামুন হিমেল, নারায়ণপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদিন মুকুল প্রমুখ।