ঢাকাস্থ চৌগাছা ছাত্র কল্যাণ সমিতির নেতৃত্বে লিপন-সৈকত

সভাপতি লিপন ইসলাম,                 সাধারণ সম্পাদক সৈকত রহমান,       সাংগঠনিক সম্পাদক হাসিবুর রহমান

প্রতিবেদক, চৌগাছা (যশোর): রাজধানীতে বিশ্ববিদ্যালয় পর্যায়ে অধ্যায়ণরত চৌগাছার শিক্ষার্থীদের সংগঠন “চৌগাছা ছাত্র কল্যাণ সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। সভাপতি  লিপন ইসলাম, সাধারণ সম্পাদক  সৈকত রহমান এবং সাংগঠনিক সম্পাদক পদে হাসিবুর রহমান সর্বসম্মতিক্রমে নির্বাচিত হয়েছেন। ১৪ মে গঠনতন্ত্র মোতাবেক  ০১ (এক) বছরের জন্য নতুন কার্যনির্বাহী পরিষদ অনুমোদন দেওয়া হয়েছে। এর আগে গত শনিবার বিকালে সংগঠনের কার্যালয়ে সভায় সমিতির সদ্য বিদায়ী কমিটি বিলুপ্ত করা হয়
সমিতির সদ্য বিদায়ী সভাপতি রাকিব হাসান মুন্নার সভাপতিত্বে সভায় সম্মানিত অতিথি ছিলেন ছাত্র কল্যাণ সমিতির অভিভাবক সংগঠন ‘চৌগাছা সমিতি’-ঢাকা’র সভাপতি লেফটেন্যান্ট জেনারেল মুহম্মদ হাবিবুর রহমান খান, বিএসপি, এনডিসি, পিএসসি (এলপিআর)। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চৌগাছা সমিতির সাধারণ সম্পাদক ও বাংলাদেশ সরকারের যুগ্ম সচিব এম ইদ্রিস সিদ্দিকী, ছাত্রবিষয়ক সম্পাদক ব্যাংক কর্মকর্তা আশরাফুল ইসলাম-আজাদ, অর্থ-সম্পাদক মেহেদী হাসান মিঠু, প্রকাশনা সম্পাদক মাহাবুব রহমান খান, দপ্তর সম্পাদক ব্যাংক কর্মকর্তার শাহাঙ্গীর আলম, প্রচার সম্পাদক ব্যাংক কর্মকর্তা নাহিদ হাসান, নির্বাহী সদস্য রাশিদুল ইসলাম মাসুদ ও ছাত্র কল্যাণ সমিতির প্রাক্তন সভাপতি মেহেদী হাসান প্রমুখ।
সভায় চৌগাছা ছাত্র কল্যাণ সমিতি -ঢাকা’র সদ্য বিদায়ী কার্যনির্বাহী পরিষদ (মুন্না-এজাজ-সোহাগ) এর মেয়াদ উত্তীর্ণ হওয়ায় বিলুপ্ত ঘোষণা করে আগামী ০১ (এক) বছরের জন্য গঠনতন্ত্র মোতাবেক নতুন কার্যনির্বাহী পরিষদ (সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক) গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়। সিদ্ধান্তের প্রেক্ষিতে কন্ঠভোটে সমিতির কার্যনির্বাহী পরিষদের সভাপতি পদে লিপন ইসলাম, সাধারণ সম্পাদক পদে সৈকত রহমান এবং সাংগঠনিক সম্পাদক পদে হাসিবুর রহমান সর্বসম্মতিক্রমে নির্বাচিত হন।
সভা থেকে নবগঠিত কার্যনির্বাহী পরিষদের নির্বাচিত সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পদের অনুমোদন দেয়ার জন্য অভিভাবক সংগঠন চৌগাছা সমিতি-ঢাকা’র সভাপতির নিকট সুপারিশ করা হয়। পরে মঙ্গলবার বিকেলে চৌগাছা সমিতি-ঢাকা’র সভাপতি লেফটেন্যান্ট জেনারেল মুহম্মদ হাবিবুর রহমান খান, বিএসপি, এনডিসি, পিএসসি (এলপিআর) নবগঠিত চৌগাছা ছাত্র কল্যাণ সমিতি-ঢাকা’র কার্যনির্বাহী পরিষদকে অনুমোদন দেন।
বিষয়টি প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে চৌগাছা ছাত্র কল্যাণ সমিতি-ঢাকা’র বিলুপ্ত কমিটির সাধারণ সম্পাদক এজাজ আহমেদ নিশ্চিত করেছেন।