যশোরে গণপিটুনিতে যুবক নিহত

প্রতিবেদক, যশোর : যশোরে গণপিটুনিতে সানি হোসেন (২৫) নামে এক যুবক নিহত হয়েছে। মঙ্গলবার রাত ৮টার দিকে শহরের বাস টার্মিনাল এলাকায় এই ঘটনা ঘটে। এর আগে একই এলাকায় বোমা হামলার ঘটনা ঘটে। সানির নেতৃত্বে বোমা হামলা চালানো হলে, স্থানীয়রা তাকে গণপিটুনি দেয়। নিহত সানি শহরের শংকরপুর এলাকার মশিউর রহমানের ছেলে৷
কোতয়ালি থানার ওসি অপূর্ব হাসান বলেন, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাসটার্মিনালের পূর্ব পাশে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার ও সদর আসনের এমপি নাবিল আহমেদের অনুসারীদের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বোমা হামলার ঘটনা ঘটে। এতে এমপি নাবিল সাহেবের অনুসারী হিসেবে পরিচিতি নয়ন আহত হন। কয়েকটি বোমার বিস্ফোরণে স্থানীয়রা ঐক্যবদ্ধ হয়ে হামলাকারী সানি ও তার সহযোগীদের ধাওয়া করে। এক পর্যায়ে অন্যরা পালিয়ে গেলেও সানি গণপিটুনির শিকার হয়। তাকে পুলিশ উদ্ধার করে হাসপাতালে আনলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত সানি শাহীন চাকলাদারের অনুসারী হিসেবে পরিচিত।
তিনি আরও বলেন, আহত নয়নের অবস্থা গুরুতর। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। এদিকে নিহতের ঘটনায় পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে মামলা নেওয়া হবে। নইলে পুলিশ বাদী মামলা হবে।