কেশবপুর পৌর আ.লীগের কমিটি বিলুপ্ত, চার ইউনিয়নে নতুন নেতৃত্ব

ব্যুরো রিপোর্ট:  যশোরের কেশবপুর পৌর আওয়ামী লীগের কমিটি বিলুপ্ত করা হয়েছে। একই সঙ্গে চার ইউনিয়নের নতুন আহŸায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার বিকেলে কেশবপুর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এই সিদ্ধান্তের কথা জানান কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা।
তিনি জানান, গত ১৮ বছরে পৌর আওয়ামী লীগের সম্মেলন করতে ব্যর্থ হওয়ায় গঠনতন্ত্রের নির্বাহী ক্ষমতা বলে পৌর আওয়ামীলীগের আহবায়ক কমিটি বিলুপ্ত করা হলো। একই সঙ্গে চারটি ইউনিনে নতুন আহŸায়ক কমিটি ঘোষণা করা হলো। এরমধ্যে ত্রিমোহিনী ইউনিয়নে আব্দুল আলিম ওরফে বাবলু বিশ্বাসকে আহবায়ক ও আব্দুর জব্বার মোড়ল, কাজী তৌহিদুল হক, আলমগীর হোসেন ওরফে টিপুকে যুগ্ম আহবায়ক করা হয়েছে।
বিদ্যানন্দকাটী ইউনিয়নে বিএম ইব্রাহিম হোসেনকে আহবায়ক ও রফিকুল ইসলাম, আব্দুল সামিদ মোড়ল, আজাদ আবেদিনকে যুগ্ম আহবায়ক করা হয়েছে। সাতবাড়িয়া ইউনিয়নে জিএম হোসেন আলীকে আহবায়ক ও খলিলুর রহমান, অজিত কুমার নন্দী, আনসার আলীকে যুগ্ম আহবায়ক মনোনীত করা হয়েছে।
হাসানপুর ইউনিয়নে ওবাইদুর রহমান ওরফে ওহাবকে আহবায়ক ও সিরাজুল ইসলাম, আব্দুল হান্নান, মাজেদুর রহমানকে যুগ্ম আহবায়ক মনোনীত করা হয়েছে। আগামি তিন মাসের জন্য প্রত্যেক ইউনিয়নে ৪১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। ওই ৪টি ইউনিয়নে সাড়ে ৩ বছর কোন কমিটি ছিল না।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য প্রকৌশলী হাসান আলমগীর, উপজেলা আওয়ামীলীগের সদস্য জাহাঙ্গীর হোসেন খান, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রাবেয়া খাতুন, সাধারণ সম্পাদক মোমতাজ বেগম ও উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক রমেশ দত্ত।