চৌগাছায় বাইসাইকেল পেল দশ মাদরাসা ছাত্রী

প্রতিবেদক, চৌগাছা: যশোরের চৌগাছার আন্দারকোটা মহিলা দাখিল মাদরাসার দশ ছাত্রীকে বাইসাইকেল প্রদান করা হয়েছে। মঙ্গলবার লোকাল গভর্ন্যান্স সাপোর্ট প্রজেক্ট (এলজিএসপি-৩) প্রকল্পের শিক্ষা খাতের আওতায় স্বরূপদাহ ইউনিয়ন পরিষদের পক্ষে এই বাইসাইকেল প্রদান করা হয়।
বাইসাইকেল প্রাপ্ত ছাত্রীরা হলো- ষষ্ঠ শ্রেণির হাফিজা খাতুন, সুরাইয়া খাতুন ও তাছলিমা খাতুন, সপ্তম শ্রেণির ডলি খাতুন, ফাতেমা খাতুন ও সুস্মিতা খাতুন, অষ্টম শ্রেণির মিম খাতুন, মাহফুজা খাতুন ও এ্যানি খাতুন এবং দশম শ্রেণির রহিমা খাতুন।
বাইসাইকেল প্রদান অনুষ্ঠানে মাদরাসা ব্যবস্থাপনা কমিটির সভাপতি শেখ মোহাম্মদ আব্দুল্লাহর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন স্বরূপদাহ ইউপি চেয়ারম্যান শেখ আনোয়ার হোসেন। বক্তৃতা করেন ইউপি সচিব সাধন চন্দ্র বিশ্বাস, মাদরাসার সুপার মাওলানা মহসিন আলী, সহসুপার মাওলানা আলমগীর কবীর, সাবেক সভাপতি অবসরপ্রাপ্ত প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মোস্তাফিজুর রহমান মনু, মাদরাসার প্রতিষ্ঠাতা সদস্য হাফেজ তোফায়েল আহাম্মেদ, ইউপি সদস্য জাকির হোসেন খান প্রমুখ। অভিভাবক সাবেক সেনা সদস্য নূর নবী, ইউনূচ আহমেদ, ফজলুল হক, মাদরাসার সহশিক্ষক মফিজুর রহমান, নাজমুন্নাহার, মাওলানা হাফিজুর রহমানসহ সহকারী শিক্ষকবৃন্দ, শিক্ষার্থীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।