চৌগাছায় বাইসাইকেল পেল ১৮শিক্ষার্থী

প্রতিবেদক, চৌগাছা: যশোরের চৌগাছার সলুয়া মাধ্যমিক বিদ্যালয়ের ১৮ শিক্ষার্থীকে বাইসাইকেল প্রদান করা হয়েছে। ২০১৮-১৯ অর্থ বছরের লোকাল গভর্ন্যান্স সাপোর্ট প্রজেক্ট (এলজিএসপি)র আওতায় এই বাইসাইকেল প্রদান করা হয়। শনিবার দুপুরে সলুয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে এক আলোচনা সভা ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরীরর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন যশোর বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি) ভিসি প্রফেসর ড. আনোয়ার হোসেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন চৌগাছা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) নারায়ণ চন্দ্র পাল। অন্যান্যের মধ্যে বিদ্যালয়ের প্রধান শিক্ষক একেএম মুনির হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক জিয়াউর রহমান রিন্টু, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, ছাত্রলীগ নেতা এইচএম ফিরোজ হোসেন প্রমুখ।
আলোচনা সভা শেষে প্রধান অতিথি শিক্ষার্থীদের হাতে বাইসাইকেলের চাবি হস্তান্তর করেন। এসময় বিদ্যালয় থেকে ২০১৮ সালে জিপিএ-৫ পাওয়া একজন শিক্ষার্থীকে ক্রেস্ট দিয়ে সম্মাননা দেয়া হয়।
বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, অভিভাবক, ফুলসারা ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।