যশোরে সরকারি কলেজ শিক্ষক সমিতির কমিটি গঠন

ব্যুরো রিপোর্ট: সরকারি কলেজ শিক্ষক সমিতির বার্ষিক সাধারণ সভা ও কমিটি গঠন উপলক্ষে সম্মেলনের আয়োজন করা হয়। সোমবার যশোর শহরের উপশহর এলাকার এফপিএবি কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। সাধারণ সভা শেষে মণিরামপুর সরকারি কলেজের সহকারী অধ্যাপক আব্দুল আলিমকে সভাপতি ও সরকারি শহীদ সিরাজুজ্জীন হোসেন মহাবিদ্যালয়ের সহকারী অধ্যাপক আবু সাঈদ আতিকুর রহমানকে সাধারণ সম্পাদক করে ২৭ সদস্য বিশিষ্ট যশোর জেলা কমিটি গঠন করা হয়। এতে সাংগঠনিক সম্পাদক পদে রয়েছেন সরকারি শহীদ সিরাজুজ্জীন হোসেন মহাবিদ্যালয়ের সহকারী অধ্যাপক গোপিকান্ত সরকার, ঝিকরগাছার সরকারি শহীদ মশিয়ূর রহমান কলেজের প্রভাষক উজ্জ্বল বিশ্বাস। বাকি পদগুলো খুব শিঘ্রই ঘোষণা করা হবে বলে সভায় জানানো হয়।
সভায় বক্তৃতা করেন সরকারি নওয়াপাড়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ রবিউল হাসান, সরকারি শহীদ মশিয়ূর রহমান কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ বিল্পব কুমার সেন, সরকারি নওয়াপাড়া ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ প্রশান্ত কুমার বিশ্বাস।
উন্মক্ত আলোচনায় অংশ নেন সরকারি কেশবপুর ডিগ্রী কলেজের শিক্ষক গৌতম কুমার, মণিরামপুরের ফিরোজ আহমেদ, ফিরোজা বুলবুল কলি, শহীদ সিরাজুজ্জীন হোসেন মহাবিদ্যালয়ের আকতার হোসেন প্রমুখ।
সভায় সঞ্চালক ছিলেন শহীদ সিরাজুজ্জীন হোসেন মহাবিদ্যালয়ের সহকারী অধ্যাপক শরিফুল ইসলাম।
উল্লেখ্য, সম্মেলনে আহবায়ক ছিলেন আব্দুল আলিম, সদস্য সচিব ছিলেন আবু সাঈদ আতিকুর রহমান ও সম্মেলন প্রস্তুত কিমিটির কনভেনার ছিলেন গোপিকান্ত সরকার।