যশোরে জগলু হত্যাকাণ্ডে ব্যবহৃত গাড়িসহ চালক গ্রেফতার

ব্যুরো রিপোর্ট: ঝিনাইদহ স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) নির্বাহী প্রকৌশলীর গাড়ি চালক এটিএম হাসানুজ্জামান জগলু হত্যাকাÐে ব্যবহৃত ট্র্যক্সি ও তার চালক হুসাইন আহমেদকে (২২) গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) সদস্যরা। সোমবার তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। গ্রেফতার হুসাইন খুলনার ডুমুরিয়া উপজেলার নরনিয়া গ্রামের মিজানুর রহমান খানের ছেলে। তিনি ঢাকায় ভাড়ায় চালিত ট্রাক্সিও চালক।
পিবিআই যশোরের অতিরিক্ত পুলিশ সুপার এমকেএইচ জাহাঙ্গীর হোসেন বলেন, নিহত জগলুর স্ত্রীর স্বীকারোক্তিতে ট্যাক্সি চালক হুসাইনের নাম এসেছে। শনিবার (৩১ আগস্ট) ঢাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সোমবার আদালতে সোপর্দ করা হয়েছে।
এর আগে শনিবার জগলু হত্যা মামলার আসামি তার স্ত্রী তাহমিনা পারভীন তমাকে গ্রেফতার করা হয়। রোববার আদালতে স্বীকরোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। সেখানে হত্যার পরিকল্পনা ও মিশন বাস্তবায়নের কথা স্বীকার করেছে। দাম্পত্য কলহ ও পরকীয়ার জেরে হত্যাকাÐ ঘটেছে। হত্যাকাÐে তার দুই পরকীয়া প্রেমিক মুরাসালিন ও আলামিন এবং ট্রাক্সি চালক হুসাইন জড়িত রয়েছে।
গত ২৮ আগস্ট যশোর-ঝিনাইদহ মহাসড়কের চুড়ামনকাটি বারীনগর মাঝামাঝি এলাকার মাঠে হাসানুজ্জামান জগলুর লাশ পাওয়া যায়। এই ঘটনায় কোতয়ালি থানায় অজ্ঞাত আসামির নামে মামলা হয়। পরবর্তীতে মামলাটি পিবিআইতে হস্তান্তর হয়।