চৌগাছায় সড়ক দুর্ঘটনায় ভ্যানচালক নিহত

ব্যুরো রিপোর্ট: যশোরের চৌগাছায় ভ্যান ও আলমসাধুর সংঘর্ষে নূর ইসলাম (৬২) নামে এক ভ্যানচালকের মৃত্যু হয়েছে। সোমবার বিকেলে চৌগাছা-কোটচাঁদপুর সড়কের মুক্তদাহ মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত নূর ইসলাম চৌগাছার বড় নিয়ামতপুর গ্রামের মৃত মাওলা বক্সের ছেলে। এ ঘটনায় ভ্যানের যাত্রী জাহানারা (৫০) ও তামজিদ হোসেন (৬) আহত হয়েছেন। জাহানারা একই গ্রামের মাসুদ হোসেনের স্ত্রী ও তামজিদ দেলোয়ার হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নূর ইসলামের ভ্যানে করে চৌগাছা শহর থেকে আহতরা বড় নিয়ামতপুর গ্রামে বাড়িতে যাচ্ছিল। পথিমধ্যে চৌগাছা-কোটচাঁদপুর সড়কের মুক্তদাহ মোড়ে পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি আলম সাধুর (ইঞ্জিনচালিত যানবাহন) সাথে সংঘর্ষ হলে ভ্যানের চালক নূর ইসলামসহ দুই যাত্রী আহত হন। তাদের উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে গুরুতর আহত নূর ইসলামকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত দুজনকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে রেফার করা হয়।
হাসপাতালের জরুরী বিভাগে কর্তব্যরত মেডিকেল অফিসার ডা. মুঞ্জুরুল ইসলাম বলেন, হাসপাতালে আনার পূর্বেই নূর ইসলামের মৃত্যু হয়। তিনি আরো জানান আহত দুজন শংকামুক্ত হলেও জাহানারার মাথায় আঘাত লাগায় তাকে রেফার করা হয়েছে। আর তমজিদের অভিভাবকরা তাকে যশোর জেনারেল হাসপাতালে নিয়েছে।