যশোরে ইসলামী ব্যাংকের ব্যাংকিং বুথ উদ্বোধন

ব্যুরো রিপোর্ট : বাংলাদেশ ইসলামী ব্যাংক যশোর জেলার শাখার ব্যাংকিং বুথের উদ্বোধন করা হয়েছে। বুধবার দুপুরে শহরের পালবাড়ি মোড়ে এই ব্যাংকিং বুথ উদ্বোধন করেন প্রধান অতিথি ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও ক্যামেলকো আবু রেজা মোহাম্মদ ইয়াহিয়া। ব্যাংকের যশোর জোনের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও হেড অব জোন মিজানুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের ডিভিশন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও হেড অব এজেন্ট বুথ মাহবুব আলম।

অনুষ্ঠানের আরো বক্তব্য রাখেন, শহরের পালবাড়ী এলাকার ব্যবসায়ী শাহিনুর কাদির, যশোর পুলিশ লাইন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক জাকির হোসেন, যশোর ক্যান্টনম্যান কলেজের সাবেক অধ্যক্ষ বুরহানুল সুলতান। স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের যশোর শাখার প্রধান সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আছাদুজ্জামান এবং ধন্যবাদ জ্ঞাপন করেন পালবাড়ী ব্যাংকিং বুথ ইনচার্জ আলমগীর হোসেন। অনুষ্ঠানটি সঞ্চালন করেন যশোর শাখার সিনিয়র কর্মকর্তা কামরুজ্জামান।
অনুষ্ঠানে প্রধান অতিথি ইসলামী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও ক্যামেলকো আবু রেজা মোহাম্মদ ইয়াহিয়া বলেন, ইসলামী ব্যাংকের একটি ব্যাংকিং বুথ থেকে গ্রাহকরা সব ধরণের আধুনিক সুবিধা পাবেন।
তিনি বলেন, মানুষের মৌলিক চাহিদা পূরণে ইসলামী ব্যাংক কাজ করে যাচ্ছে। শুধু দেশে নয়, সারা বিশ্বে ইসলামী ব্যাংকের যথেষ্ঠ সুনাম রয়েছে।