যবিপ্রবির ফাইন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের নবীন বরণ অনুষ্ঠিত

যবিপ্রবি প্রতিবেদক: যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের (যবিপ্রবি) ফাইন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের নবীন শিক্ষার্থীদের বরণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে যবিপ্রবির বঙ্গবন্ধু শেখ মুজিব একাডেমিক ভবনের গ্যালারিতে এ অনুষ্ঠান হয়। অনুষ্ঠানের শুরুতে নবীন শিক্ষার্থীদের ফুল ও শিক্ষা উপকরণ দিয়ে বরণ করে নেওয়া হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ওয়ান ব্যাংকের খুলনা অঞ্চলের প্রধান আবু সাঈদ মো. আব্দুল মান্নাফ। তিনি বলেন, শিক্ষার পরিবেশসহ সব দিক দিয়ে বাংলাদেশে যে কয়েকটি বিশ^বিদ্যালয়ের সুনাম অক্ষুণœ রয়েছে, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় সেগুলোর মধ্যে অন্যতম। এই প্রতিষ্ঠানে আমার সন্তানকে পড়াতে পারলে ধন্য হবো। অনুষ্ঠানে আরও বক্তব্য দেন বিভাগের সহকারী অধ্যাপক মো. নজরুল ইসলাম, প্রভাষক উত্তম গোলদার, শাহনাজ আক্তার, এএইচএম শাহরিয়ার, প্রথম ব্যাচের শিক্ষার্থী বেলাল হোসেন, দ্বিতীয় ব্যাচের শিক্ষার্থী জান্নাতুল ফেরদৌস জুলি, তৃতীয় ব্যাচের শিক্ষার্থী সুজুকি মাহমুদ প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন প্রথম ব্যাচের শিক্ষার্থী জান্নাতুল ফেরদৌস মীম।
অনুষ্ঠানে প্রথম ব্যাচের শিক্ষার্থী নেওয়াজ মাহমুদের তৈরিকৃত ফাইন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের উপর একটি প্রামাণ্যচিত্রও প্রদর্শন করা হয়। আলোচনা সভা শেষে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। শিক্ষার্থীদের মনোমুগ্ধকর উপস্থাপনা শৈলী আর পারফরমেন্সে মেতে থাকেন দর্শকেরা। #