যবিপ্রবি শিক্ষার্থী শাফায়াতের পাশে চুয়াডাঙ্গা জেলা ছাত্র কল্যাণ সমিতি

ব্যুরো রিপোর্ট : যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের ছাত্র শাফায়েত হোসেন রক্তিমের পাশে দাঁড়িয়েছে চুয়াডাঙ্গা জেলা ছাত্র কল্যাণ সমিতি। বুধবার বেলা ১১টার দিকে শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের চেয়ারম্যান ড. মো. নাসিম রেজার কাছে চিকিৎসার জন্য নগদ দশ হাজার টাকা অর্থ প্রদান করে যবিপ্রবির জেলা চুয়াডাঙ্গা জেলা ছাত্র কল্যাণ সমিতির নেতৃবৃন্দ।
এসময় উপস্থিত ছিলেন শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের প্রভাষক জিল্লুর রহমান, চুয়াডাঙ্গা জেলা সমিতি আহ্বায়ক আব্দুল্লাহ আল মামুন, যুগ্ম আহ্বায়ক হুমায়রা নাজনীন অর্পা, শফিউল ইসলাম, নাজমুল হোসাইন, ড্যানি আহমেদ, মুহাইমিনুল হক লিওন, শিমন নাইস, আহসান হাবীব, তহিদুজ্জামান রাব্বি, লাকি মুজ্জামান প্রমুখ।
যবিপ্রবি শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের স্নাতকোত্তর শ্রেণীর ছাত্র ও ফরিদপুর সদর উপজেলার বাসিন্দা শাফায়েত হোসেন রক্তিম চেন্নাইয়ের সিমস (ঝওগঝ) হাসপাতালে চিকিৎসাধীন। শারীরিক অবস্থার আশঙ্কাজনক অবনতির কারণে এখন অপারেশন থিয়েটারে আছেন। কিডনি ট্রান্সপ্ল্যান্টসহ আনুষাঙ্গিক চিকিৎসায় খরচ হবে প্রায় ৬০ লক্ষ টাকা। যার খরচ বহন করা তার ক্যান্সার আক্রান্ত বাবার জন্য একদমই অসম্ভব। তিনি সমাজের বিত্তবানদের আহ্বান করেছেন সাধ্যমত এগিয়ে আসার জন্য। তার সহপাঠী, বিশ্ববিদ্যালয়ের ছোট ভাই, বড় ভাই যাচ্ছেন মানুষের দ্বারে দ্বারে।