কেশবপুরে চাকলাদারের নৌকার মনোনয়ন দাবিতে মিছিল সমাবেশ

ব্যুরো রিপোর্ট: যশোর-৬ (কেশবপুর) আসনের উপনির্বাচনে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদারকে নৌকার মনোনয়নের দাবিতে মিছিল ও সমাবেশ হয়েছে। বুধবার বিকেলে কেশবপুর কেন্দ্রীয় শহীদ মিনার চত্বর থেকে উপজেলা মহিলা আওয়ামী লীগের উদ্যোগে মিছিল বের করা হয়। মিছিলটি শহর প্রদক্ষিণ করে শহীদ দৌলত বিশ্বাস চত্বরে গিয়ে শেষ হয়। সেখানে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
কেশবপুর মহিলা আওয়ামীলীগের সভাপতি রাবেয়া ইকবালের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন মহিলা আওয়ামী লীগ নেত্রী মমতাজ বেগম, হীরা খান,ফাতেমা বেগম, রেহেনা আক্তার, সালমা খাতুন প্রমুখ। মিছিল ও সমাবেশে কেশবপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা অংশ নেন।
চলতি বছরে ২১ জানুয়ারি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন সাবেক জনপ্রশাসন প্রতিমন্ত্রী যশোর-৬ আসনের সংসদ সদস্য ইসমাত আরা সাদেক। ২৮ জানুয়ারি জাতীয় সংসদে এই আসনটি শূন্য ঘোষণা করা হয়। এই আসনে নৌকার মনোয়ন প্রত্যাশীরা হলেন- যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীন চাকলাদার, সাবেক এমপি ইসমাত আরা সাদেকের মেয়ে নওরীন সাদেক, চিত্রনায়িকা শাবানা’র স্বামী বিশিষ্ট চলচ্চিত্র প্রযোজক ওয়াহিদ সাদিক, কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম রহুল আমীন, কেশবপুর উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এইচএম আমির হোসেন, সাংবাদিক ও হিন্দুধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি শ্যামল সরকার, আওয়ামীলীগ নেতা অ্যাডভোকেট হুসাইন মোহাম্মদ ইসলাম।