দুই সপ্তাহেও সন্ধান নেই অপহৃত আরিফের

ব্যুরো রিপোর্ট: ঝিনাইদহের কালীগঞ্জ থেকে যশোরের এক যুবককে অপহরণের দু’সপ্তাহ পার হলেও এখনও তার কোনো সন্ধান মেলেনি। গত ২৩ মার্চ অস্ত্রধারী দুর্বৃত্তরা গাড়ি থামিয়ে আরিফ হোসেন নামে ওই যুবককে অপহরণ করে নিয়ে যায় বলে পরিবারের অভিযোগ। অপহরণের শিকার আরিফ হোসেন (৩২) শহরের বারান্দী মোল্যাপাড়া বিসিএমসি কলেজ এলাকার মৃত আব্দুল আউয়ালের ছেলে। এ ঘটনায় ঝিনাইদহের কালীগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।
আরিফ হোসেনের ছোটভাই আসিফ হোসেন সানি জানান, গত ২৩ মার্চ দুপুর সাড়ে ১২টার দিকে তারা ঝিনাইদহ থেকে ফেরার পথে কালীগঞ্জ উপজেলার প্রাণিসম্পদ অফিসের সামনে পৌছানোমাত্র একটি মাইক্রোবাস এসে তাদের গাড়ির পথরোধ করে। গাড়িতে থাকা অস্ত্রধারী দুর্বৃত্তরা সানির ভাই আরিফকে অপহরণ করে নিয়ে যায়। পাশাপাশি সানিদের গাড়িতে থাকা লোকজনদের কাছ থেকে মূল্যবান ১০টি মোবাইল ফোনসেটও নিয়ে নেয় তারা। ওইদিনই আসিফ হোসেন সানি কালীগঞ্জ থানায় অভিযোগ দিয়ে বিভিন্ন স্থানে অনুসন্ধান করেন। কিন্তু আরিফের কোনো খোঁজ না পাওয়ায় পরদিন ২৪ মার্চ বিকেলে পরিবারের পক্ষ থেকে যশোর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করা হয়।
আরিফ হোসেনের স্বজন আব্দুল আলিম অভিযোগ করেন, আরিফ অপহরণের ঘটনায় ওইদিনই ঝিনাইদহের কালীগঞ্জ থানায় অভিযোগ দিলেও ঘটনার ছয়দিন পর ২৯ মার্চ ‘নিখোঁজ’ উল্লেখ করে থানায় জিডি নথিভুক্ত হয়। জিডি নং- ১৫৩৫। কিন্তু তারপরও আরিফের কোনো সন্ধান মেলেনি।
এব্যাপারে ঝিনাইদহের কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহা. মাহাফুজুর রহমান মিয়া জানিয়েছেন, আরিফ নিখোঁজের ঘটনায় থানায় জিডি নথিভুক্ত হয়েছে। কিন্তু এখনও তার কোনো সন্ধান পাওয়া যায়নি। পুলিশ তাকে খুঁজে বের করার চেষ্টা করছে।