বেনাপোলে এমপি শেখ আফিলের ত্রাণ বিতরণ

সংবাদ বিজ্ঞপ্তি: বেনাপোলে অসহায় তিন সহস্রাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন যশোর-১ (শার্শা) আসনের সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন। বৃহস্পতিবার দিনব্যাপী খাদ্য সহায়তা বিতরণ করেন তিনি। এরমধ্যে বেনাপোলের কর্মহীন ১৩শ’ শ্রমিক ও নামাজগ্রাম-দূর্গাপুর ওয়ার্ডের ৩৬৬ অস্বচ্ছল পরিবারের মাঝে নিজস্ব অর্থায়নসহ সমাজসেবক সামছুর রহমানের উদ্যোগে এলাকার ৯শ’ পরিবারের মাঝে, বেনাপোল পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিনের নিজস্ব অর্থায়নে ৪ শতাধিক পরিবাকে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। খাদ্য সহায়তার মধ্যে ছিল প্রত্যেকের ১০ কেজি চাল, এক কেজি ডাল, তিন কেজি আলু, এক লিটার সয়াবিন তেল, একটি সাবান ও এক ডজন ডিম।
খাদ্য সহায়তা বিতরণকালে এমপি শেখ আফিল উদ্দিন বলেছেন, বিশ্বব্যাপী করোনা ভাইরাসের দূর্যোগকালীন সময়ে মানবতার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিদের্শনা মোতাবেক শার্শার প্রত্যেকটি অঞ্চলের কর্মহীন অসচ্ছল মানুষের মাঝে খাদ্য সামগ্রী পৌছে দেওয়া হচ্ছে। যা বাস্তবায়ন করছেন উপজেলা প্রশাসনের কর্মকর্তা থেকে শুরু করে স্থানীয় প্রশাসনের কর্মকর্তা-কর্মচারি ও উপজেলা আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীসহ বিভিন্ন সামাজিক সংস্থা।

সকলকে ঘরে থাকার নির্দেশ দিয়ে এমপি আফিল উদ্দিন বলেন, শার্শা উপজেলার কোন মানুষ না খেয়ে মারা যাবে না। আপনাদের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছে দেওয়ার দায়িত্ব আমাদের, আপনারা কেবল ঘরে থাকুন।
উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক  নুরুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, বেনাপোল সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের সাবেক সভাপতি সামছুর রহমান, বেনাপোল পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি  এনামুল হক মুকুল, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান বাবলু, উপজেলা যুবলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য অহিদুজ্জামান অহিদ, সাধারণ সম্পাদক ও শার্শা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, সাধারণ সম্পাদক ইকবল হোসেন রাসেল, যুবলীগ নেতা জাহাঙ্গীর হোসেন, বেনাপোল বাজার কমিটির সভাপতি আলহাজ্ব আজিজুর রহমান, সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ বজলুর রহমান, পুটখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাদিউজ্জামান, বেনাপোল পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুলফিকার আলী মন্টু, সাধারণ সম্পাদক কামাল হোসেন, বেনাপোল হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়ন ৯২৫’র সভাপতি রাজু আহমেদ, ৮৯১’র সভাপতি কলিম উদ্দিন কলি, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম জানেসহ অন্যান্য স্থানীয় আওয়ামী লীগের বিভিন্ন সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।