যশোর পুলিশকে পিপিই প্রদান

সংবাদ বিজ্ঞপ্তি:
একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি যশোর জেলা কমিটির পক্ষ থেকে যশোর পুলিশকে পারসোনাল প্রটেকটিভ ইকুইপেমেন্ট (পিপিই) প্রদান করা হয়েছে। অতিরিক্ত পুলিশ সুপার সালাউদ্দিন শিকদারের হাতে বৃহস্পতিবার দুপুরে কমিটির সভাপতি হারুন অর রশিদ এ পিপিই হস্তান্তর করেন।

জেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি হারুন অর রশিদ বলেন, বন্ধু হিসেবে পুলিশ সবসময় জনগণের সাথে আছে। বর্তমানে করোনাভাইরাস প্রতিরোধে অগ্রগামী যোদ্ধা এখন পুলিশ। এই মহামারী সময়ে সবচেয়ে ঝুঁকি নিয়ে কাজ করছেন তারা। তাই পুলিশের সুরক্ষার জন্য সংগঠনের পক্ষ থেকে এ পিপিই প্রদান করা হয়েছে। এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে অসহায় মানুষের জন্য ঘাতক দালাল নিমূল কমিটির উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে।
এদিকে, দুপুর ২টার দিকে রাকিব হাসান শাওনের পক্ষে তার পরিবারের লোকজন বাঘারপাড়া থানা পুলিশ, বাঘারপাড়া প্রেসক্লাব, খাজুরা পুলিশের হাতে পিপিই হস্তান্তর করেন। পরে সন্ধ্যায় যশোর শহরের বিভিন্ন পয়েন্টে দ্বায়িত্বরত পুলিশ সদস্যদের হাতে পিপিই তুলে দেন রাকিব হাসান শাওন। এ সময় উপস্থিত ছিলেন ঘাতক দালাল নির্মূল কমিটির জেলা তথ্য ও গবেষণা সম্পাদক শামছুদ্দীন জ্যোতি।