রানার সম্পাদক মুকুলের ২২তম হত্যাবার্ষিকীতে শ্রদ্ধাঞ্জলি

আরএম সাইফুল আলম মুকুলের স্মৃতি ফলকে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়

ব্যুরো রিপোর্টার: যশোরের দৈনিক রানার সম্পাদক আরএম সাইফুল আলম মুকুলের ২২তম হত্যাবার্ষিকী পালিত হয়েছে। রোববার কালো ব্যাজ ধারণ, শোক পদযাত্রা, মরহুমের স্মৃতি ফলকে শ্রদ্ধাঞ্জলি অর্পণ ও দোয়া প্রার্থণার মধ্যে দিয়ে দিবসটি স্মরণ করেছে সাংবাদিকরা।
সকালে প্রেসক্লাব যশোর থেকে কালোব্যাজ ধারণ করে শোক পদযাত্রা বের হয়। এ পদযাত্রা সার্কিট হাউজ সড়ক, ভোলা ট্যাংক সড়ক, চারখাম্বার মোড় হয়ে পিয়ারী মোহন রোডে আরএম সাইফুল আলম মুকুলের স্মৃতি ফলকে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়। এতে বিভিন্ন সাংবাদিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।
প্রেসক্লাব সভাপতি জাহিদ হাসান টুকুন ও সম্পাদক আহসান কবিরের নেতৃত্বে স্মৃতি ফলকে পুষ্পার্ঘ অর্পণ করেন নেতৃবৃন্দ। যশোর সংবাদপত্র পরিষদের পক্ষ থেকে শ্রদ্ধার্ঘ অর্পণ করেন পরিষদের সভাপতি একরাম উদ দ্দৌল্লা ও সাধারণ সম্পাদক মবিনুল ইসলাম মবিনসহ নেতৃবৃন্দ। একইসময়ে যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাজেদ রহমান বকুল, সহসভাপতি প্রণব দাস, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মিলন, যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম রুবেল, বিএফইউজে- বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়েনর সহসভাপতি মনোতোষ বসু, সদস্য নুর ইমাম বাবুল, সাংবাদিক ইউনিয়ন যশোরের সভাপতি শহীদ জয়, বিবর্তন যশোরের সহসভাপতি দীপংকর বিশ্বাস, বিবর্তন আবৃত্তি স্কুলের পরিচালক ও প্রেসক্লাব যশোরের সাবেক যুগ্ম সম্পাদক এইচআর তুহিন, সাংবাদিক নেতৃবৃন্দ শহীদের স্মৃতি ফলকে পুষ্পার্ঘ অর্পণ করেন। এছাড়াও টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দ, দৈনিক গ্রামের কাগজ, দৈনিক স্পন্দন, দৈনিক প্রতিদিনের কথা পরিবার, ফ্রেন্ডস ক্লাব নেতৃবৃন্দ শ্রদ্ধার্ঘ অর্পণ করেন। শ্রদ্ধার্ঘ অর্পণ শেষে মরহুমের রুহের আত্মার মাগফেরাত কামনা করা হয়।