ডিজিটাল প্রচারণায় নৌকার বিজয় নিশ্চিত করতে হবে: অধ্যাপক রফিকুল

প্রতিবেদক, চৌগাছা (যশোর) : যশোরের চৌগাছায় একাদশ সংসদ নির্বাচন উপলক্ষে মোবাইল অ্যাপ নিবন্ধন ও ডিজিটাল প্রচারণা কার্যক্রমের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১১টার দিকে আশরাফ ফাউন্ডেশনের সম্মেলন কক্ষে দিনব্যাপি প্রশিক্ষণ কর্মশালা উদ্বোধন করা হয়।
‘আমরা সবাই জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ’ নামের একটি সংগঠন ও চৌগাছা উপজেলা ছাত্রলীগের আয়োজনে দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি ছিলেন সাবেক বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী অধ্যাপক রফিকুল ইসলাম। তিনি বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ডিজিটাল প্রচারণা চালিয়ে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে। আগামী নির্বাচন দেশ ও জাতির জন্য অতিগুরুত্বপূর্ণ। এজন্য নির্বাচনে সকল ভেদাভেদ ভুলে নৌকাকে বিজয়ী করে দেশের অগ্রযাত্রা অব্যাহত রাখতে হবে।
চৌগাছা পৌর আওয়ামী লীগের সভাপতি সাবেক অধ্যক্ষ জাহিদুর রহমান বকুলের সভাপতিত্বে কর্মশালায় অধ্যাপক রফিকুল ইসলাম বলেন, আওয়ামী লীগ রাষ্ট্র ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয়। অন্যরা ক্ষমতায় থাকলে দেশ পিছিয়ে যায়। বঙ্গবন্ধু কন্যা দেশের প্রধানমন্ত্রী বলেই দেশ আজ উন্নয়নশীল দেশের কাতারে অবস্থান করছে। মহাকাশেও বাংলাদেশের পতাকা সমুন্নত হয়েছে।
কর্মশালায় বক্তব্য রাখেন চৌগাছা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম হাবিবুর রহমান, আশরাফ ফাউন্ডেশনের পরিচালক মাহবুবুল আশরাফ বাবলু, আওয়ামী লীগ নেতা শাহাবুদ্দিন চুন্নু বড়মিয়া, শার্শার ডিহি ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান মুকুল, চৌগাছা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বিএম শফিকুজ্জামান রাজু, সাংগঠনিক সম্পাদক রাজু আহাম্মেদ, চৌগাছা সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি আশিকুজ্জামান রিংকু, পৌর ছাত্রলীগ নেতা সৌরভ রহমান বিপুল, ইউপি সদস্য খন্দকার বাবুল হোসেন প্রমুখ। অনুষ্ঠান সঞ্চলনা করেন আশরাফ ফাউন্ডেশনের সহকারী পরিচালক এম রাসেল আশরাফ।