যশোরে র‌্যাবের অভিযানে কোটি টাকার হেরোইনসহ ৭জন আটক, মাইক্রোবাস জব্দ

যশোরের বেনাপোল থেকে রাজশাহীতে চোরাচালানের সময় র‌্যাবের অভিযানে মাইক্রোবাস ও এক কেজি দুইশ’ গ্রাম ওজনের হেরোইনসহ সাতজনকে আটক করা হয়েছে।

রোববার বিকেলে যশোর- বেনাপোল মহাসড়কের পুলেরহাট বাজার এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। রোববার রাত ৯টার দিকে র‌্যাব-৬ যশোর ক্যাম্পে প্রেস ব্রিফিংয়ে হেরোইন উদ্ধারের তথ্য গণমাধ্যমকে জানানো হয়।

আটককৃতরা হলেন-রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মাদারপুর গ্রামের নওশাদ আলীর ছেলে জাহাঙ্গীর আলম (৪৪), আলাউদ্দিনের ছেলে ওয়াসিম উদ্দিন আহম্মেদ (৪৫), পাবনার আমিনপুর উপজেলার চকডরিয়া গ্রামের জোচন মৃধার ছেলে হান্নান মৃধা (৪৪), যশোর শহরের শংকরপুর এলাকার আবদুর রশিদ মাস্টারের ছেলে ফারুক হোসেন (৩৮), রাজশাহীর মোহনপুর উপজেলার বড়ইপাড়া গ্রামের মৃত ওমর আলীর ছেলে আহাদ আলী ড্রাইভার (৩৫), যশোর শহরের পুরাতন কসবা এলাকার মনিরুজ্জামানের ছেলে তাহেরউজ্জামান (৪২) ও মনিরামপুর উপজেলার হাকোবা গ্রামের আব্দুল হোসেনের ছেলে ফজর আলী (২৭)।

র‌্যাব-৬ যশোর ক্যাম্পের অধিনায়ক এম সারোয়ার হুসাইন জানান, রোববার বিকেলে র‌্যাবের আভিযানিক দল গোপন খবর পায় বেনাপোল থেকে মাইক্রোবাসে বিপুল পরিমাণ মাদক নিয়ে রাজশাহীর উদ্দেশ্যে রওনা করেছে। তাৎক্ষনিকভাবে যশোর- বেনাপোল মহাসড়কের পুলেরহাট বাজারের মিথুন টিম্বার ওয়াল্ড দোকানের সামনে একটি চেকপোস্ট স্থাপন করা হয়। এসময় সন্দেহজনক একটি কালো রঙের মাইক্রোবাস তল্লাশি করে সাতজনকে এক কেজি ২শ’ গ্রাম হেরোহিনসহ আটক করা হয়। মাইক্রোবাসটিও জব্দ করা হয়েছে। আটক আসামিদের নামে যশোর কোতয়ালি থানায় মামলা প্রক্রিয়াধীন।