যশোরে বিএনসিসির মাস্ক ও শীতবস্ত্র বিতরণ

যশোর ব্যুরো : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে স্বেচ্ছাসেবা সপ্তাহ ক্যাম্পিং-এর অংশ হিসেবে যশোরের দরিদ্র মানুষের মাঝে মাস্ক শীতবস্ত্র বিতরণ ও সচেতনতামূলক র‌্যালি করেছে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) সুন্দরবন রেজিমেন্ট।

সোমবার বেলা ১১টার দিকে যশোর শহরের দড়াটানা মোড়ে বিএনসিসি খুলনার সুন্দরবন রেজিমেন্টের উদ্যোগে আয়োজিত এই কর্মসূচি উদ্বোধন করেন যশোর শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর ডক্টর মোল্লা আমির হোসেন।

এ কর্মসূচিতে সভাপতিত্ব করেন বিএনসিসি খুলনার সুন্দরবন রেজিমেন্টের কমান্ডার মেজর জসীম উদ্দিন। অতিথি হিসেবে অংশ নেন যশোর ২৩ ব্যাটালিয়ান অ্যাডজুটেন্ট স্কোয়াড্রন লিডার জহির আহমাদ, সরকারি মাইকেল মধুসূদন (এমএম) কলেজের ভূগোল ও পরিবেশ বিভাগের সহযোগী অধ্যাপক ও বি কোম্পানীর কমান্ডার লে. ছোলজার রহমান। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন যশোর ক্যান্টনমেন্ট কলেজের শিক্ষক লে. শরিফুল ইসলাম।

কর্মসূচিতে ডেঙ্গু প্রতিরোধ ও করোনা প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট বিতরণ ও র‌্যালি বের করা হয়। একই সাথে মাস্ক ও কম্বল বিতরণ করা হয়। এতে অংশ নেন সরকারি এমএম কলেজ, সরকারি মহিলা কলেজ, ক্যান্টনমেন্ট কলেজ, দাউদ পাবলিক কলেজসহ অন্যান্য বিএনসিসির শাখার সদস্যরা।