শ্রদ্ধা ভালবাসায় চিরনিদ্রায় শায়িত জননেতা খালেদুর রহমান টিটো

ব্যুরো রিপোর্ট : শ্রদ্ধা ভালবাসায় চিরনিদ্রায় শায়িত হলেন বিশিষ্ট রাজনীতিবিদ, সাবেক প্রতিমন্ত্রী ও যশোর-৩ (সদর) আসনের সাবেক সংসদ সদস্য খালেদুর রহমান টিটো। সোমবার (১১ জানুয়ারি) বাদ জোহর যশোর কেন্দ্রীয় ঈদগাহে মরহুমের নামাজে জানাযা শেষে শহরের কারবালা কবরস্থানে দাফন করা হয়েছে। এর আগে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ কফিনে ফুলেল শ্রদ্ধায় শেষ বিদায় জানান তাদের প্রিয় নেতাকে। জানাজা ও শ্রদ্ধা নিবেদনে সর্বস্তরের মানুষের ভিড় ছিল চোখে পড়ার মত।

বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের অধিকারী খালেদুর রহমান টিটোর কফিনে শ্রদ্ধা নিবেদন ও জানাজা অংশ নেন যশোর-১ (শার্শা) আসনের সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন, ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার, ঝিনাইদহ-৩ (কোটচাঁদপুর-মহেশপুর) আসনে সংসদ সদস্য অ্যাডভোকেট শফিকুল আজম খান চঞ্চল, বাংলাদেশ ওয়াকার্সপার্টি (মার্কসবাদী) সাধারণ সম্পাদক ইকবাল কবির জাহিদ, জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের কেন্দ্রীয় কার্যকরী সভাপতি মুক্তিযোদ্ধা রবিউল আলম ও সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা অশোক রায়, খুলনা বিভাগীয় বিএনপি সহসাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নূর জাহান ইসলাম নীরা, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান শাহারুল ইসলাম, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি যশোর জেলা শাখার সভাপতি অ্যাড. আবু বকর সিদ্দিকী।এছাড়াও যশোর জেলা আওয়ামী লীগ, জেলা বিএনপি, জেলা মুক্তিযোদ্ধা সংসদ, যশোর পৌরসভা, প্রেসক্লাব যশোর, যশোর সাংবাদিক ইউনিয়ন, জেলা শিল্পকলা একাডেমি, সম্মিলিত সাংস্কৃতিক জোট যশোর, উচীচী যশোরসহ বিভিন্ন রাজনীতি অঙ্গনের নেতৃবৃন্দসহ সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গনের নেতৃবৃন্দ শ্রদ্ধা জানান।

খালেদুর রহমান টিটো (১০ জানুয়ারি) রোববার দুপুরে যশোর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি বেশকিছুদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। তার মুত্যুতে যশোরের রাজনৈতিক ও সামাজিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।