যশোরে ছাত্রাবাসের ‘রাধুনী খালারা’ পেলেন ঈদ উপহার

ব্যুরো রিপোর্টার: যশোরে শহরের ছাত্রাবাসের রাধুনী ‘খালাদের’ মাঝে ঈদ উপহার বিতরণ শুরু করেছে কলেজ শিক্ষার্থীদের নিয়ে গঠিত স্বেচ্ছাসেবী সংগঠন আহবান ও আহবান টিউশন সার্ভিস। শনিবার শহরের খড়কি কবরস্থান মসজিদের সামনে ২৮জনের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। এই কার্যক্রম আগামী ২দিন চলমান থাকবে। মোট ৬০ জনকে ঈদ উপহার পৌঁছে দিবে সংগঠনটি। বিতরণ কর্মসূচি উদ্বোধন করেন সরকারি এমএম কলেজের ইতিহাস বিভাগের প্রভাষক শাহজাহান কবির।
অনুষ্ঠানে উপস্থিত এমএম কলেজের ইতিহাস বিভাগের প্রভাষক শাহজাহান কবির বলেন, করোনাভাইরাসের এই সংকটময় সময়ে মেসে রান্না করা নারীদের (খালা ও আপা) অবস্থা অনেক খারাপ। আহŸান টিউশন সার্ভিসকে ধন্যবাদ জানাই তাদের এই বৃহৎ উদ্যোগ গ্রহণের জন্য। তারা প্রতি বছরই এই শহরের বিভিন্ন মেসে রান্না করা নারীদের নতুন পোশাক ও খাদ্যসহ প্রয়োজনীয় সকল সহযোগিতা করে আসছে।
আহবানের প্রতিষ্ঠাতা সভাপতি এবং সংগঠনটির উপদেষ্টা খানজাহান আলী শান্ত জানান, আমরা প্রতি বছরই ঈদে মেসে রান্না করা নারীদের সহযোগিতা করে থাকি। মেস বা ছাত্রাবাস বন্ধ থাকায় তারা কাজ হারিয়েছে। করোনাভাইরাসের এই সংকটময় সময়ে সবার উচিত নিজ জায়গা থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়া।
ঈদ উপহার বিতরণকালে উপস্থিত ছিলেন আহŸান এম এম কলেজ ইউনিটের সভাপতি খালেদুর রহমান টিটো, আহবান টিউশন সার্ভিসের সভাপতি মনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক জুলফিকার হোসেন, সদস্য আব্দুর রহিম, কাজী হৃদয় আহমেদ, আব্দুল্লাহ আল মামুনসহ স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।